বুধবার ১৮ জুলাই ২০১৮, ১০:৪৮:১২

প্রকাশিত : শুক্রবার, ০৩ নভেম্বর ২০১৭ ১১:৫৬:৫০ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


নির্বাচনে অংশ নেবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক:

পরিবেশ যতই প্রতিকূল হোক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে এমনটাই জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, বিএনপি অংশ না নিলে আগামীতে নির্বাচনই হবে না।  তাই সমঝোতার মাধ্যমে বিএনপিকে নিয়েই নির্বাচন করতে হবে। সরকার সমঝোতায় না এলে দেশের মাটিতে গণবিস্ফোরণ হবে। 

স্বাধীনতা ফোরামের আয়োজনে শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ‘খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে’ শীর্ষক এক আলোচনা সভায় মওদুদ এসব কথা বলেন।

প্রবীণ এই আইনজীবি বলেন, মানুষের এখন অন্য  কোনো আশ্রয় নেই, পথ নেই। ১০ বছর ক্ষমতায় থেকে আওয়ামী লীগ প্রমাণ করেছে, তারা একটি সন্ত্রাসী রাজনৈতিক দল। এই সরকার বিএনপির সঙ্গে সমঝোতায় আসতে বাধ্য হবে। বিএনপির সহায়ক সরকারের দাবি সরকারকে মানতে হবে।

বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলার প্রসঙ্গ স্থায়ী কমিটির এই সদস্য বলেন, খালেদা জিয়ার সফর ব্যাহত করতেই ক্ষমতাসীনরা হামলা করেছে। কিন্তু এতে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। চেয়ারপারসন আবারও বের হবেন, কর্মসূচি পালন করবেন।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমত উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টাম-লীর সদস্য আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড.কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

সংবাদটি পঠিতঃ ৫৭৬ বার


সর্বশেষ খবর