মঙ্গলবার ১৪ আগস্ট ২০১৮, ০৩:১০:৪২

প্রকাশিত : বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৪:২১:৪৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


কাল গোপালগঞ্জ যাচ্ছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ

গোপালগঞ্জ প্রতিনিধি : 

দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হবার পর আগামীকাল বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাচ্ছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ অ্যাডভোকেট। প্রেসিডেন্টের আগমনকে কেন্দ্র করে টুঙ্গীপাড়ায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে বঙ্গভবন থেকে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি। ১১টা ৪০ মিনিটে হেলিপ্যাড থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশে যাত্রা করবেন।

দুপুর ১২টা ৩০ মিনিটে টুঙ্গীপাড়া হেলিপ্যাডে অবতরণ করে ১২টা ৩০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করবে। শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। দুপুর ১২টা ৩৫ মিনিটে টুঙ্গীপাড়া থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন রাষ্ট্রপতি।

গোপালগঞ্জের পুলিশ সুপা্র মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, মান্যবর প্রেসিডেন্টের আগমনকে কেন্দ্র করে টুঙ্গীপাড়ায় নেওয়া হয়েছে তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা। পুরো সমাধি সৌধ কমপ্লেক্স নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। পুলিশ, র‌্যাব, গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ নিয়োজিত থাকবে।

সংবাদটি পঠিতঃ ১৩৬ বার


সর্বশেষ খবর