আবারও বিশ্বসেরা হাফেজ আব্দুল্লাহ আল মামুন
বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ০৮:৫৯:৫৬

প্রকাশিত : শনিবার, ১৪ অক্টোবর ২০১৭ ০২:৩১:৩৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আবারও বিশ্বসেরা হাফেজ আব্দুল্লাহ আল মামুন

মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:

আবারও বিশ্বসেরা হাফেজ হওয়া গৌরব অর্জন করেছেন মুরাদনগর উপজেলার কৃতি সন্তান কিশোর হাফেজ আব্দুল্লাহ আল মামুন।

এর আগে হাফেজ মামুন মিশরের কায়রোতে ৫৫টি দেশের অংশ গ্রহণে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন, ২০১৬ সালে দুবাইতে অনুষ্ঠিত ২০তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় দ্বিতীয় এবং ২০১৪ সালের জুলাই মাসে সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছিল।

সৌদি আরবের জেদ্দায় ‘বাদশা আব্দুল আজিজ আল সৌদ আন্তর্জাতিক হিফজুল কোরআন’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মামুন এই গৌরব অর্জন করেন। ৭৩টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত ২৫তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে তৃতীয় বারের মতো আবারও প্রথম স্থান অজর্ন করে লাল সবুজের পতাকাকে সমুন্নত করেছে ১৩ বছর বয়সী হাফেজ আব্দুল্লাহ আল মামুন। 

এই সাফল্যে মামুনের গ্রামের বাড়ি হিরাকান্দায় বইছে আনন্দের বন্যা। এলাকাবাসী জানায়, মামুন শুধু হিরারকান্দার নয় পুরো উপজেলার মুখ উজ্বল করেছে। সে মুরাদনগর উপজেলার সকলের গর্ব। 

বুধবার সে তার অর্জিত পুরস্কার গ্রহণ করে। সে রাজধানীর যাত্রাবাড়ী এলাকার বিবির বাগিচাস্থ তাহফিজুল কোরআন ওয়াস সুন্নাহ মাদরাসার ছাত্র ও মুরাদনগর সদর ইউনিয়নের হিরাকান্দা গ্রামের আবুল বাশারের ছেলে। 

সংবাদটি পঠিতঃ ৬৮ বার