আজ ডিপজলের ওপেন হার্ট সার্জারি
বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ০৮:৫৬:২৪

প্রকাশিত : সোমবার, ৩০ অক্টোবর ২০১৭ ১২:৪১:১৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আজ ডিপজলের ওপেন হার্ট সার্জারি

বিনোদন ডেস্ক:

চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের 'ওপেন হার্ট' সার্জারি আজ। গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার কন্যা অলিজা মনোয়ার এ তথ্য জানান। তিনি বলেন, ‘আশা করি সকলে ভালোই আছেন। সর্বশক্তিমান আল্লাহর ইচ্ছায় আমার বাবার স্বাস্থ্যের অবস্থার বেশ উন্নতি হয়েছে চিকিৎসক এবং সিঙ্গাপুর হাসপাতালের অধ্যাপকদের সহচর্যে। দীর্ঘ এক মাসের বিশ্রাম এবং যত্নআত্তির পর তিনি এখন 'ওপেন হার্ট' সার্জারির জন্য প্রস্তুত হয়েছেন। আজ অপারেশনের সময় ঠিক করা হয়েছে।’ 

যেন দ্রুত সুস্থ হতে পারেন, এজন্য সকলের কাছে তার জন্য দোয়া চেয়েছেন ডিপজলের পরিবারের সবাই। যেন অপারেশন সফল হয়। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার সঙ্গে আছেন কন্যা অলিজা মনোয়ার ও স্ত্রী জবা। এর আগে গত ২০ সেপ্টেম্বর বুধবার হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর সকালের দিকে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। তার ফুসফুসে পানি জমেছিল। চিকিৎসকদের পরামর্শে সেদিনই বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে দ্রুত তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

চলচ্চিত্রে ডিপজলের আত্মপ্রকাশ ঘটেছিল নায়ক হিসেবে। এরপর নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন। প্রথম ছবি ‘টাকার পাহাড়’, মনতাজুর রহমান আকবর ছবিটি পরিচালনা করেন। এরপর তিনি আবিদ হাসান বাদল পরিচালিত ‘হাবিলদার’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন। তারপর দীর্ঘ বিরতি।

নব্বই দশকের শেষের দিকে ডিপজল কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবির মাধ্যমে ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হইচই ফেলে দেন। টানা কয়েক বছর ভিলেন হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করার পর আবার একটা বিরতি নেন তিনি। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। গত ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি।

সংবাদটি পঠিতঃ ১৩৬ বার