বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ০২:২১:২০

প্রকাশিত : রবিবার, ১৯ জুলাই ২০১৫ ১০:১৩:০১ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon


সিরাজগঞ্জে দুটি বাসের সংঘর্ষে নিহত ১৪

সাইফুল ইসলাম:

সিরাজগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে অর্ধশতাধিক বাসযাত্রী। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

রোববার ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সদর উপজেলার মূলিবাড়ি রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে সেতু বিভাগ, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযানে অংশ নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন, ‌‘আমাদের এখানে ১৪টি লাশ এসেছে। আহত আরও ২৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

দুর্ঘটনায় হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। আহত বিভিন্ন জনকে জেলা সদরের বেসরকারি কয়েকটি হাসপাতালেও ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, চট্রগ্রাম থেকে সৈয়দপুরগামী সাব্বির হোসেন পরিবহন ও  উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী আজাদ পরিবহনের বাস দুটি ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ ঘটনাস্থলেই মারা যান ১২ জন।  

সংবাদ পেয়ে জেলা প্রশাসক বিল্লাল হোসেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ ও সেতু বিভাগের ট্রাফিক ম্যানেজার লে. কমোডর মুজাহিদ উদ্দিন ঘটনাস্থল ও সদর হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক বিল্লাল হোসেন সাংবাদিকদের বলেন, নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে। আহতরা যাতে প্রয়োজনীয় চিকিৎসা পায় সে বিষয়টি মনিটরিং করা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি পঠিতঃ ১৫৩ বার


ট্যাগ নিউজ

সর্বশেষ খবর