বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ০২:২১:৫৯

প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুলাই ২০১৫ ০১:২৩:৪৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


নতুন মন্ত্রীদের জন্য গাড়ি প্রস্তুত

মন্ত্রিসভার নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে সচিবালয়ে পাঠিয়েছে পরিবহন পুল। মন্ত্রিপরিষদের চাহিদা অনুযায়ী মঙ্গলবার সকালে ৫টি কালো রঙের প্রোটন গাড়ি মন্ত্রিপরিষদ বিভাগের সামনে এনে রাখা হয়। মন্ত্রিসভার অন্য সদস্যরাও একই ধরনের গাড়ি ব্যবহার করেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা চালকদের নাম ও ফোন নম্বর সংগ্রহ করেছেন। তবে কাকে কোথায় যেতে হবে সে নির্দেশনা এখনো দেওয়া হয়নি বলে জানা গেছে।

এদিকে সকাল থেকেই মন্ত্রিপরিষদ বিভাগের দেখা গেছে শপথের প্রস্তুতির ব্যস্ততা। তবে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের কখন শপথ পড়াবেন সে বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি।

মোট কতজন নতুন সদস্য মন্ত্রিসভায় যোগ দিচ্ছেন, বাদ পড়ছেন কারা- তা নিয়ে গত দুদিন ধরে ব্যাপক আলোচনা চললেও সরকারের পক্ষ থেকে কিছু স্পষ্ট করা হয়নি।

ইতোমধ্যে শপথের জন্য ডাক পাওয়ার কথা গণমাধ্যমকে জানিয়েছেন সরকারি দলের সাংসদ তারানা হালিম ও সাবেক সাংসদ নুরুল ইসলাম বিএসসি।

এর আগে সোমবার রাতে সম্ভাব্য মন্ত্রীর তালিকায় কর্নেল (অব.) ফারুক খান, নুরুল ইসলাম বিএসসি, ডা. দীপু মনি, খালিদ মাহমুদ চৌধুরী, অভিনেত্রী তারানা হালিম ও আলাউদ্দিন নাসিম রয়েছেন বলে জানা যায়।

সংবাদটি পঠিতঃ ১৩৬ বার


ট্যাগ নিউজ

সর্বশেষ খবর