বৃহস্পতিবার ১৬ আগস্ট ২০১৮, ০২:২১:৩২

প্রকাশিত : শুক্রবার, ১৭ জুলাই ২০১৫ ০৭:৩৮:৪৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


কাটাকাটি ছাড়াই আরজু-আইরিন

সেন্সরবোর্ডে ছবি যাওয়া মানেই কাটকাটি’র আশঙ্কা। তবে আরজু ও আইরিন অভিনীত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবিটি কোনো রকম কাটকাটি ছাড়াই সেন্সর ছাড়পত্র পেল। ছবিটি পরিচালনা করেছেন সাইফ চন্দন।

আরজু আইরিন জুটির প্রথম ছবি এটি। বৃহস্পতিবার সন্ধ্যায় ছবিটি সেন্সরবোর্ডে প্রদর্শিত হওয়ার পর সেন্সরবোর্ড বিনাকর্তনে ছাড়পত্র দিয়ে দেয়।

এদিকে চন্দন তার ফেসবুকে জানান, ‘প্রচুর আনন্দ হচ্ছে, ঈদের আগেই ঈদ আনন্দ পেয়ে গেলাম। আনকাট সেন্সর ছাড়পত্র পেল 'ছেলেটি আবোল তাবোল, মেয়েটি পাগল পাগল'। ছবিটির প্রচুর প্রশংসা করেছেন সেন্সরবোর্ড সদস্যগণ,বিশেষভাবে উল্ল্যেখযোগ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব নাসিরউদ্দিন দিলু এবং বাচসাস সভাপতি আবদুর রহমান। ছবিটির নতুন ফ্ল্যাভার, কালার এবং নির্মাণের প্রশংসাও করেন তাঁরা।’

আরজু প্রিয়.কমকে বলেন, ‘ঈদের আগে ছবিটি আনকাট সেন্সর পাওয়ায় ঈদের আনন্দ আরও বেড়ে গেল।’
সাইফ চন্দনের গল্প ও চিত্রনাট্যে ছবিতে আরো অভিনয় করেছেন মুনিরা মিঠু, কচি খন্দকার, মুকিত জাকারিয়া, রিমা, ডায়না, নিম্মি, রিফাত, অরিন, পাভেল, লিপিকা, রিয়া, মিশা সওদাগর, এবং শাহেদ শরীফ খান। ছবির চিত্রগহণ করেছেন হৃদয় সরকার।
ছবিতে গান রয়েছে মোট ৬টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি, ইমরান, কনা, লিজা, কিশোর, বেলাল খান, নওমী, মোহনা। গানের কথা লিখেছেন অনুরুপ আইচ, জাহিদ আকবর, মাহমুদ মানজুর, রবিউল ইসলাম জীবন, সুদীপ কুমার দীপ ও সোমেশ্বর অলি।
শামীম আলম প্রযোজিত ছবিটি নির্মিত হয়েছে নীল নক্ষত্র এন্টারটেইনমেন্টের ব্যানারে।

সংবাদটি পঠিতঃ ১৩২ বার


আরো খবর

    ট্যাগ নিউজ

    সর্বশেষ খবর