রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮, ১২:৪৮:২১

প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই ২০১৫ ০৪:২৬:০৬ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


রাষ্ট্রপতির ইফতার পার্টিতে থাকছেন না মোদি

ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর আয়োজনে ইফতার পার্টি আজ বুধবার। আর সেই পার্টিতে থাকতে পারছেন না দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর অফিস সূত্রের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম এ খবর জানিয়েছে।

এতে বলা হয়েছে, পূর্বনির্ধারিত মিটিং থাকার কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর ইফতার পার্টি এড়াতে পারেন। আর প্রধানমন্ত্রীর অফিস সূত্র বলেছে, এদিন দেশটির উত্তর-পূর্বাঞ্চলের মুখ্যমন্ত্রীদের সঙ্গে মোদির বৈঠক রয়েছে। গত বছরও মোদি সরকার ক্ষমতায় আসার কিছুদিন পর রাষ্ট্রপতি ভবনে ইফতার পার্টির আয়োজন করেছিলেন প্রণব মুখার্জী। তাতেও উপস্থিত থাকেননি নরেন্দ্র মোদি।

প্রসঙ্গত, মোদি সরকারের পক্ষ থেকে কোনো ইফতার পার্টির আয়োজন না করারও সমালোচনা রয়েছে। অথচ মোদির পূর্ববর্তী প্রধানমন্ত্রীরা ইফতার পার্টির আয়োজন করতেন। এমনকি ক্ষমতাসীন বিজেপির (ভারতীয় জনতা পার্টি) প্রথম নেতা ও সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীও ইফতার পার্টির আয়োজন করেছিলেন। এর আগে সোমবার ভারতের বিরোধীদলীয় নেত্রী ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী দেশটির রাজধানী নয়াদিল্লিতে ইফতার পার্টির আয়োজন করেন। ইন্ডিয়া টুডে।

সংবাদটি পঠিতঃ ১৩১ বার


আরো খবর

    ট্যাগ নিউজ

    সর্বশেষ খবর